খবর

কৃষির উন্নয়নে প্রধানমন্ত্রী কাজ করছেন —সালমান এফ রহমান এমপি

27 December, 2020
Source: The Daily Bonikbarta

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কৃষি খাতের উন্নয়নে কাজ করছেন। তিনি দোহার ও নবাবগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে কৃষিভিত্তিক শিল্পপ্রতিষ্ঠান করার জন্য ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপও গ্রহণ করেছেন। তাই কৃষিজমি রক্ষায় আমাদের সবাইকে সজাগ থাকতে হবে ও এজন্য সব শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

গতকাল দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (বিআরডিবি) ৩৭তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও দোহার নবাবগঞ্জ (ঢাকা-১) আসনের এমপি সালমান এফ রহমান এ কথা বলেন। উপজেলা বিআরডিবির সভাপতি দেওয়ান আওলাদ হোসেনের সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র অর্থ সচিব ও এনজিও ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ মামুন, ফজলুর রহমান ফাউন্ডেশনের আব্দুর রউফসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সমবায়ীরা।

গতকাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে দোহার উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন ও হল রুমের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন সালমান এফ রহমান। এ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতারা, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন। উদ্বোধনের সময় তিনি বলেন, দেশের প্রতিটি উপজেলা প্রশাসন ভবনকে আধুনিকায়ন করাসহ সিসি ক্যামেরা দ্বারা সংযুক্ত করার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, উপজেলা প্রকৌশলী মো. কবির উদ্দিন শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।