খবর

পাকিস্তান এখন বাংলাদেশের মতো উন্নত হতে চায়ঃ সালমান এফ রহমান

20 March, 2019
Source: News39.net (Online news portal)

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান বলেছেন, পাকিস্তান এখন বাংলাদেশের মতো উন্নত হতে চায়। এক সময় তারা বলত, দেশ ভাগ হলো ঠিকই কিন্তু টিকবে না। বর্তমান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান পাকিস্তানকে সুইডেনের মতো বানাতে চান; কিন্তু তার দেশের এক রাজনীতিক বলেছেন, সুইডেন না পাকিস্তানকে বাংলাদেশের মতো উন্নত বানিয়ে দেখান। রোববার নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সালমান রহমান বলেন, বঙ্গবন্ধু অনেক কষ্ট করেছেন, জেল খেটেছেন। শুধু সোনার বাংলাদেশ গড়ার জন্য। জননেত্রী শেখ হাসিনা তার বাবার স্বপ্নকে বুকে লালন করে বাস্তবে রূপ দিতে অক্লান্ত পরিশ্রম করার ফলেই দেশ আজ উন্নত হয়েছে।

এর আগে সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে নবাবগঞ্জ বিয়াম ল্যাবরেটরি স্কুল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন ও জাতীয় শিশু দিবসে শিশুদের সঙ্গে নিয়ে কেক কাটেন ও শোভাযাত্রায় অংশ নেন উপদেষ্টা। পরে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তোফাজ্জল হোসেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপের চেয়ারম্যান নূর আলী, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, দোহার সার্কেল এএসপি মাহবুবুর রহমান, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু প্রমুখ।

পরে নবাবগঞ্জ থানা প্রশাসন কার্যালয়ে তাকে গার্ড অব অর্নার প্রদান করা হয়। পরে তিনি সেখানে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন।