খবর

সাতক্ষীরায় ইকোনোমিক জোন প্রতিষ্ঠায় কাজ করতে চান সালমান এফ রহমান

18 March, 2019
Source: Dainik Adhikar

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, সাতক্ষীরায় এগ্রোবেজড ইকোনোমিক জোন প্রতিষ্ঠায় আন্তরিকভাবে প্রচেষ্টা চালাবো। সাতক্ষীরায় চার দশক আগে বেক্সিমকো গ্রুপের ফিসারিজ লিমিটেড নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিল আমার। তখন থেকে এ জেলার প্রতি আমার আন্তরিকতা, হৃদয়ের সম্পর্ক।

সোমবার (১৮ মার্চ) সকালে সাতক্ষীরায় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধি স্কুলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



তিনি বলেন, বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণে স্বাধীনতার চূড়ান্ত ডাক দিয়েছেন। তবে অনেক আগে থেকে তিনি স্বাধীনতার জন্য সংগ্রাম করে আসছিলেন। তিনি শুধু দেশ শত্রু মুক্ত করেন নি। বাংলাদেশের অর্থনীতির মুক্তির পথও দেখিয়ে গেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা-২ (সদর) আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎ মিশ প্রমুখ।

এসময় প্রধান অতিথি সালমান এফ (ফজলুর) রহমান সাতক্ষীরার বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রতিবন্ধী স্কুলের উন্নয়নে ব্যক্তিগতভাবে দশ লাখ টাকার অনুদানের ঘোষণা দেন।