খবর

সালমান এফ রহমানের নেতৃত্বে ভাগ্যোন্নয়ন সম্ভব

6 July, 2021
Source: The Daily Manabzamin

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ বলেছেন, দোহার ও নবাবগঞ্জ উপজেলাবাসীর অর্থনৈতিক মুক্তি, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, এই অঞ্চলের ভাগ্যোন্নয়ন একমাত্র সম্ভব আমাদের অভিভাবক প্রাণপ্রিয় নেতা প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের এমপি সালমান ফজলুর রহমানের মাধ্যমে। এ দুই উপজেলায় তার ঐকান্তিক প্রচেষ্টা ও নেতৃত্বে সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়ন হচ্ছে। আমরা তার নেতৃত্বে পাশে থেকে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আমাদের নেতা সালমান এফ রহমান এমপি’র নেতৃত্বে দোহার-নবাবগঞ্জবাসীর যেকোনো প্রয়োজনে ছিলাম, আছি এবং থাকবো।


গতকাল দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে কুসুমহাটি ইউনিয়নের বাস্তায় নিজ বাড়িতে কর্মহীন বাস, রিকশা ও সিএনজিচালক ও শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। দুইশ’ পরিবহন শ্রমিকের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ।


এ সময় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। তারই ধারাহিকতায় দোহার-নবাবগঞ্জে লকডাউনে কর্মহীন বাস, ট্রাক ও সিএনজিচালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতির শুরু থেকেই স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে ছিল, আছে, আগামীতেও থাকবে। বিভিন্ন দুর্যোগের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন সহায়তা নিয়ে মানুষের পাশে ছিল।


এ সময় তিনি সমাজের বিত্তশালী ও নেতাকর্মীদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এ কে এম আজগর আলী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুব বেপারী, দোহার উপজেলা সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।