খবর

দুর্নীতিকে প্রশ্রয় দেওয়ার জন্য এমপি হইনি : সালমান এফ রহমান

15 January, 2019
Source: Sangbad Saradin

দুর্নীতিকে প্রশ্রয় দেওয়ার জন্য এমপি হইনি : সালমান এফ রহমান

ঢাকা-১ আসনের এমপি হয়েছি জনগনের সেবা করার জন্য, দুর্নীতিকে প্রশ্রয় দেওয়ার জন্য নয়। আমি দোহার-নবাবগঞ্জের আমার দলীয় লোক ও প্রশাসনকে সতর্কবাণী জানাচ্ছি আপনারা কেউ দুর্নীতিকে প্রশ্রয় কিংবা সহযোগীতা করলে কাউকেও ছাড় দেওয়া হবে না।

সোমবার বিকাল ৪টায় নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গনসংবর্ধনা অনুষ্ঠানে হাজারো জনতার মাঝে প্রধান অতিথির বক্তেব্য নবনির্বাচিত ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান একথা বলেন।

তিনি আরও বলেন,আপনারা আমাকে ৮৬ দশমিক ৫ শতাংশ ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।আমি আপনাদের কাছে নির্বাচনে প্রতিশ্রুতি দেওয়া সব ওয়াদা ইনশাল্লাহ বাস্তবায়ন করবো। আপনারা অনেকে বলাবলি করছেন দোহার আমার বাড়ি। উন্নয়ন যা হবে দোহার কেন্দ্রিক হবে। এ ধরনের ধারণা সম্পূর্ণ ভুল। আমি দুই উপজেলায় সমানভাবে উন্নয়ন করবো। দোহার ও নবাবগঞ্জকে আমি বাংলাদেশের রোল মডেল হিসাবে গড়ে তুলবো আপনারা আমার পাশে থাকলে। তিনি আরও বলেন দোহার-নবাবগঞ্জের সাধারন জনসাধারন আমার সাথে সাক্ষাৎ করতে কারো সাহায্য লাগবে না। আমার দুয়ার আপনাদের জন্য খোলা রয়েছে।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন ঝিলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপের চেয়ারম্যান মো. নুর আলী, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন-সম্পাদক মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আব্দুল বাতেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা হালিমা আক্তার লাবন্য, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন-সম্পাদক মো.জালাল উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী সদস্য মো. মোয়াজ্জেম হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন, নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ প্রমুখ।