খবর

সালমান এফ রহমানকে সংবর্ধনা দেওয়া হবে আজ

14 January, 2019
Source: The Daily Amader Shomoy

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় নিজ এলাকায় দুটি গণসংবর্ধনায় সিক্ত হবেন ঢাকা-১ (দোহার, নবাবগঞ্জ) আসনের এমপি সালমান এফ রহমান।
উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে আজ সোমবার বেলা আড়াইটায় গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। এ সংবর্ধনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত থাকবেন ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মুক্তিযোদ্ধা মোহা. নূর আলী। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ স¤পাদক বলেন, ইতোমধ্যে আমাদের সব প্রস্তুতি শেষ। আমরা নেতাকর্মীসহ সাধারণ জনগণ নেতাকে বরণ করে নিতে প্রস্তুত। এ সংবর্ধনা ঘিরে এলাকাবাসীর মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।
এ ছাড়া আগামীকাল মঙ্গলবার দোহার উপজেলার বড়মাঠে (দেবীনগর গরুর হাট) নবনির্বাচিত এমপি সালমান এফ রহমানকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হবে। এ ব্যাপারে দোহার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক আলমগীর হোসেন বলেন, সালমান এফ রহমান শুধু নির্বাচিত এমপি নন, তিনি একজন দেশবরেণ্য শিল্পপতি ও দোহারের কৃতী সন্তান। আমরা তাকে এমপি হিসেবে পেয়ে নিজেদের ধন্য মনে করছি। আমাদের প্রাণের মানুষকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি প্রায় শেষ। এখন আমরা শুধু অপেক্ষায়Ñ কখন আসবেন আমাদের নেতা।
সংবর্ধনা সফল করতে গত কয়েক দিন ধরে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো দফায় দফায় যৌথসভা, প্রস্তুতিসভা ও কর্মিসভা করেছে। গণসংবর্ধনা উপলক্ষে নবাবগঞ্জের পাইলট মাঠে বিশাল নৌকা প্রতীকী মঞ্চ নির্মাণ করা হয়েছে। এ ছাড়া প্যান্ডেলকে নানা রঙবেরঙের বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়েছে। অন্যদিকে সংবর্ধনা এলাকা ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর কঠিন নিরাপত্তাবলয় তৈরি করা হয়েছে। এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল বলেন, সংবর্ধনা ঘিরে অনেক লোকের সমাগম হবে।

তাই আমাদের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে। দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, সংবর্ধনা ঘিরে আমাদের চার স্তরের নিরাপত্তাব্যবস্থা থাকবে।

সংবর্ধনা উপলক্ষে দুই উপজেলাকে বর্ণাঢ্য সাজে সাজিয়ে তোলা হয়েছে।
উপজেলা প্রধান সড়কসহ আশপাশের সড়কগুলোতে শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ সালমান এফ রহমান ও মোহা. নূর আলীর ব্যানার-ফেস্টুন। এ ছাড়া কাছ থেকে তাদের নির্বাচিত এমপিসহ আমন্ত্রিত অতিথিদের দেখতে পাবেন সাধারণ জনগণ। সেই সঙ্গে সংবর্ধনা শেষে রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্ট। কনসার্টে মঞ্চ মাতাবেন নগরবাউলখ্যাত জেমসসহ দেশবরেণ্য গুণী শিল্পীরা।