খবর

দোহারে নবনির্বাচিত এমপি সালমানের শুভেচ্ছা বিনিময়

6 January, 2019
Source: The Daily Inqilab

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আপনারা আওয়ামী লীগকে ভালোবেসে ভোট দিয়ে আপনাদের দায়িত্ব পালন করেছেন এবং আমাকে বিজয়ী করেছেন। এবার আপনাদের উন্নয়ন ও সেবার মাধ্যমে আমার দায়িত্ব পালন করতে চাই। গতকাল শনিবার দিনব্যাপী দোহার উপজেলার সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, একাদশ সংসদ নির্বাচনে আমি আপনাদের কথা দিয়েছিলাম আমাকে নির্বাচিত করলে আমি ঢাকা-১ দোহার ও নবাবগঞ্জ উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করবো। এখন এ লক্ষ্যে আমি কাজ করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের দেওয়া ওয়াদা পালন করতে পারি।

এ সময়ে উপস্থিত ডয়লেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, সিনিয়র সহ-সভাপতি নুরুল হক বেপারী, জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল-মামুন, ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন দরানী, সাংগঠনিক সম্পাদক মো.মাসুদ মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি মো. আলমাছ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক মো. ঘটু খালাসী, সাংগঠনিক সম্পাদক মো.বসির আহম্মেদ, উপজেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি মো. বাসার চোকদার, বিলাশপুর ইউনিয়নের সভাপতি রাশেদ চোকদার, ঢাকা জেলা দক্ষিণের ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগসহ বিভিন্ন স্কুল, কলেজের ছাত্রছাত্রী, ব্যবসায়ী, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মী, সাধারণ মানুষসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।