খবর

ভোট জিতেও গণসংযোগে সালমান এফ রহমান

5 January, 2019
Source: The Bangladesh Journal

আপনাদের সবাইকে সাথে নিয়ে অবহেলিত দোহার নবাবগঞ্জের উন্নয়নে কাজ করতে চাই। এই অঞ্চলকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে সবাই মিলে দোহার ও নবাবগঞ্জকে একটি আধুনিক ও উন্নত অঞ্চলে রূপান্তর করাটাই আমার একমাত্র স্বপ্ন। শনিবার সকাল থেকে দোহার ও নবাবগঞ্জের বিভিন্ন ইউনিয়নে স্থানীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে নির্বাচন উত্তর শুভেচ্ছা বিনিময় কালে ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সালমান এফ রহমান এম.পি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ও তার সহযোগিতায় দোহারে পদ্মা ভাঙ্গনরোধ প্রকল্পের কাজ দ্রুত সমাপ্ত করা হবে। দোহার নবাবগঞ্জের জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে এই এলাকার হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান ও যোগাযোগ ব্যবস্থা আধুনিকায়ন করা হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, কৃষি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান হাজী ইব্রাহীম খলিল, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ওয়াহিদুজ্জামান রনি, জেলা পরিষদ সদস্য এসএম সাইফুল ইসলাম, ছাত্রলীগের আতিক খান বাবু, মেহেদী হাসান রানা, সাইফুল বারী শান্ত, নাহিদুল আলম নাদিম প্রমুখ।