খবর

ভালোবাসায় সিক্ত সালমান এফ রহমান

6 January, 2019
Source: The Daily Manabzamin

দোহার ও নবাবগঞ্জবাসীর সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও শিল্পপতি সালমান এফ রহমান। শনিবার সকালে সালমান এফ রহমান তার নিজ এলাকা উপজেলার ফুলতলা থেকে প্রচারণা শুরু করে উপজেলার বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় হাজার হাজার মানুষ তাকে রাস্তার পাশে দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এর আগে শুক্রবার বিকালে নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সালমান এফ রহমান।

এসময় তিনি বলেন, দোহার ও নবাবগঞ্জ থেকে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি নির্বাচনের আগে আপনাদের কথা দিয়েছিলাম দোহার-নবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো। আমি সে কথা রাখবো এবং এখন থেকেই সেই কাজগুলোর বাস্তবায়ন করতে চাই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আপনারা যে সম্মান দেখিয়েছেন আশা রাখি আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে আপনাদের সেই সম্মান দেখাবেন।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির, কেন্দ্রীয় আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন দুররানী, ঢাকা জেলা আওয়ামী মহিলা লীগের আহ্বায়ক শামীমা ইসলাম বীথি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মু. আলমাছ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার সহ রাশেদ চোকদার ও হুমায়ুন কবির প্রমুখ।।