খবর

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়

12 December, 2018
Source: The Daily Manabzamin

আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের আওয়ামী লীগ প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, বাংলাদেশ এখন আন্তর্জাতিকভাবে উন্নয়নের রোল মডেল। বিদ্যুৎ খাতে দেশ এখন স্বয়ংসম্পূর্ণ। যার প্রমাণ ঘরে ঘরে এখন বিদ্যুতের আলোয় আলোকিত। সারা দেশের মতো দোহার-নবাবগঞ্জেও এখন বিদ্যুতের কোনো সমস্যা নেই। সব সমস্যার সমাধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষ নেতৃত্বের মাধ্যমে দূর করেছেন। সালমান এফ রহমান বলেন, পদ্মা সেতুর জন্য বিশ্বব্যাংক অর্থায়ন দিতে চেয়েও দেয়নি ভুয়া অভিযোগ তুলে। তখন প্রধানমন্ত্রী অঙ্গীকার করেছিলেন নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করা হবে।

বর্তমানে পদ্মা সেতুর ৬০% কাজ বাস্তবায়ন হয়েছে।

বাকি কাজও দ্রুত সময় হয়ে যাবে। বাংলাদেশ আজ ডিজিটাল হয়েছে। যার প্রমাণ আপনাদের প্রায় প্রত্যেকের হাতে স্মার্ট ফোন দেখলেই বুঝা যায়। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের কারণে। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। মঙ্গলবার দোহার উপজেলার জয়পাড়ায় দোহার-নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাস্ট্রিয়ালের বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠানে তিনি একথা বলেন। তিনি বলেন, বর্তমান সরকার তাঁতীদের ভাগ্য উন্নয়নে অনেক কাজ করেছে। এ জন্য আপনাদের কাছে অনুরোধ করছি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আর একবার ক্ষতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় এলে দেশের উন্নয়নের সচল চাকা অচল হয়। এসময় সালমান এফ রহমান দোহার-নবাবগঞ্জবাসীকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার সহ আরো অনেকে।