খবর

অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করছে সরকার: সালমান এফ রহমান

8 October, 2021
Source: The Daily Manabzamin

বাংলারজমিন ৮ অক্টোবর ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৯:৪০ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রীর শিল্প বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান বলেছেন, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সকল হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসবের পূজারীদের প্রতি আমার পক্ষ থেকে শুভেচ্ছা। আপনারা ভালো থাকুন সুস্থ থাকুন উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালন করুন এ আহ্বান রইলো। বিভেদ, মারামারি, হিংসা পরিহার করে অসম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠায় সরকার কাজ চালিয়ে যাচ্ছে। ধর্ম যার যার উৎসব সবার। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জিআর চাল ও নগদ অর্থ উপহার প্রদান অনুষ্ঠানে গতকাল ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সালমান এফ রহমান বলেন, রাষ্ট্রের বিশেষ কারণে আপনাদের সঙ্গে শরিক হতে না পেরে দুঃখ প্রকাশ করছি। আশা করি আগামীতে আপনাদের সঙ্গে নিয়ে যে কোনো উৎসবে শরিক থাকবো। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ও আমার প্রতিষ্ঠিত ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে উপহারসামগ্রী দেয়া হলো।


আশা করি সকলে মিলে আনন্দ ভাগাভাগি করে শারদীয় দুর্গোৎসব পালন করবেন। আপনাদের সার্বিক সহযোগিতা করার জন্য উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা আপনাদের পাশে থাকবেন। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে ও উপজেলা পূজা উদ্‌যাপন কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকারের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নাসির উদ্দিন ঝিলু, ফজলুর রহমান ফাউন্ডেশনের পরিচালক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত ও উপজেলা পূজা উদ্‌যাপন কমিটির প্রধান উপদেষ্টা বাবু মানবেন্দ্র দত্ত প্রমুখ।